বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি ঘোষণা,সভাপতি ফজলে রাব্বি বাঁধন ও সাধারণ সম্পাদক মীর ওবায়দুর রহমান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়  গাজীপুরের সালনায় অবস্থিত একটি উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান। ১৯৯৮ সালে এ বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়  প্রতিষ্ঠিত কাল থেকেই ছাত্ররাজনীতি বন্ধ ছিল । বহু আন্দলনের  পর  ৯ আগস্ট ২০১৭ ইং সোমবার   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের  ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়  ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে  ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত নতুন কমিটিতে সভাপতি হয়েছেন কৃষি অনুষদের স্নাতকোত্তরের ছাত্র ফজলে রাব্বি বাঁধন এবং সাধারণ সম্পাদকের পদ লাভ করেছেন মীর ওবায়দুর রহমান শাওন।

সহ সভাপতি হয়েছেন, মো. নওয়াজিশ খান তারিক ও মেহেদী হাসান আনসারী। যুগ্ন- সাধারণ সম্পাদকের পদ লাভ করেছেন, শেখ ইমতিয়াজ আকাশ ও রাসেল মিয়া।

সাংগঠনিক সম্পাদকের পদ লাভ করেছেন, শোভন কুমার মণ্ডল, অর্পণ বৌদ্ধ, মিমি তালুকদার, আজিজুল হাকিম রাজু ও এস. এম. আব্দুল্লাহ আল মুহিত।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে এর পূর্বে ছাত্রলীগে বা অন্য কোন রাজনৈতিক দলের কমিটি ছিলো না। বিশ্ববিদ্যালয় প্রশাসন ছাত্রদের রাজনীতি করার সুযোগ দিত না। তবে নতুন এ কমিটি ঘোষণার মাধ্যমে ক্যাম্পাসে ছাত্র রাজনীতিতে আর কোন বাধা থাকবে না বল ।