নিরবের বিপরীতে এবার চিত্রনায়িকা জলি

চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা জলি। এ দুই চিত্রতারকার নতুন ছবির নাম ‘অফিসার রিটার্নস’।

গতকাল রবিবার সন্ধ্যায় নিরব-জলি দুজনেই ‘অফিসার রিটার্নস’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস, যিনি এর আগে ওমর সানি ও রেসিকে নিয়ে ‘শূন্য’ ছবিটি নির্মাণ করেছিলেন।

বন্ধন বিশ্বাস বলেন, প্রথমে নাম পছন্দ করেছিলাম ‘অফিসার’। কিন্তু পরিচালক সমিতিতে নাম এন্ট্রি করতে দেখা যায় ২০১৩ সালে ‘অফিসার’ নামে আগেই অন্য একটি ছবির নাম এন্ট্রি করা হয়েছে। যদিও ওই ছবি তিনদিন শুটিং করার পর আর কাজ হয়নি।

আগামী ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় ‘অফিসার রিটার্নস’ ছবির মহরত অনুষ্ঠিত হবে এফডিসির ঝর্ণা শুটিং স্পটে। মার্চ মাসের মাঝামাঝি সময়ে শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে নিরব বলেন, এই ছবিতে আমাকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। ছবি গল্পটি আমাকে মুগ্ধ করেছে। চরিত্রের জন্য নিজের লুকে কিছু পরিবর্তন আনতে হবে। যে প্ল্যানিং নিয়ে এই ছবিটি করতে যাচ্ছি, সবকিছু ঠিকভাবে শেষ করতে পারলে একটি সাকসেসফুল প্রজেক্ট হবে ‘অফিসার রিটার্নস’।

জলি বলেন, ‘অফিসার রিটার্নস’ ছবিতে আমি একজন বার ডান্সার। আমাকে ঘিরে দুটো জমজমাট গান থাকবে। চরিত্রের গভীরতা অনেক বেশি। একেবারে নতুন চরিত্র নিয়ে দর্শকদের সামনে আসবো। নিরব ভাইয়ের সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছি। সবমিলিয়ে বলবো, ভালো একটি কাজ হতে যাচ্ছে।

শোনা যাচ্ছে, অফিসার রিটার্নসে অভিনয় করবেন কলকাতার একজন জনপ্রিয় অভিনেতা। এই ছবির গল্প লিখেছেন নির্মাতা বন্ধন বিশ্বাস নিজেই, প্রযোজনা করছেন আব্দুল বাছেদ।

Comments

comments

Leave a Reply